Adf.ly কে হ্যাক করে আর্ন করুন 30$ বা তারও বেশি!

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন।
তবে আমি ভালো নাই, আমার জন্য দোয়া কইরেন সবাই।

হ্যা কাজের কথায় আসি।কয়েকদিন আগে আমি আপনদের ১টি পোস্টের মাধ্যমে দেখিয়েছিলাম Adf.ly এর মাধ্যমে কিভাবে লিঙ্ক শর্ট করে টাকা আর্ন করা যায়। তবে সেটি ছিল White Hat পদ্ধতি বা সাধারন পদ্ধতি।
যারা আগের পোস্ট টি দেখেন নি তারা দেখে নিনঃ

৫০-১০০ $ আর্ন করুন প্রতি মাসে Adf.ly দিয়ে !!


এবার আমি আপনাদের সাথে একটি Hacking Bot বা Adf.ly Auto clicker শেয়ার করবো। এই হ্যাকিং বোট ব্যাবহার করে Adf.ly তে Auto Click করানো হয়। এ হ্যাকিং বোটটি ব্যাবহার করার জন্য আপনাদের দরকার হবে Adf.ly শর্ট লিঙ্ক(যেটাতে ভিউ করাবেন) এবং ফ্রেশ Proxy লিস্ট।

যাতে খুব সহজেই বুঝতে পারেন কিভাবে কি করতে হয় সে জন্য এই ভিডিও টিউটোরিয়াল টি দেখে নিতে পারেন এখান থেকে

এবার Adf.ly হ্যাকিং টুলস টি ডাউনলোড করুন এখান থেকে

তবে হ্যা অনেকেই আমাকে বলেছেন যে, এই Tools টি বাংলাদেশে কাজ করে না। আমি তাদের সাথে একমত না। কারন এই Tools টির মুল যাদু Proxy তে !! Proxy যদি ফ্রেশ হয় তাহলে ১০০% কাজ করবে।
Fresh Proxy List 1 এখানে
Fresh Proxy List 2 এখানে

কার ও যদি কোন বিষয়ে বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্ট করে জানাবেন।
ধন্যবাদ সবাইকে।
Share this article :

+ মন্তব্য(গুলি) + 4 মন্তব্য(গুলি)

৩১ জানুয়ারী, ২০১৫ এ ১:৩৬ PM

bhai kaj hbe to 100% ??

৯ ফেব্রুয়ারী, ২০১৫ এ ৫:১০ AM

হ্যা ভাই, আশা করি কাজ হবে। তবে IP Problem হতে পারে

৩০ সেপ্টেম্বর, ২০১৫ এ ১০:২৬ AM

কাজ হয় নাহ ।

৭ ডিসেম্বর, ২০১৫ এ ৬:০৯ AM

আপনাকে অসংখ্য ধন্যবাদ

একটি মন্তব্য পোস্ট করুন

 
Copyright © 2015. টেকিব্লগ - All Rights Reserved
Template Created by রিয়াদ ফারভি