ডাউনলোড করে নিন Revo Uninstaller Pro, কাজের কাজি সফটওয়্যার

কেমন আছেন সবাই? আমি ভালো আছি আপনাদের দোয়ায়।
আমার লেখা রিভিউ আপনাদের কেমন লাগে জানিনা, তবে আমি চেষ্টা করি আপনাদের সবচেয়ে ভাল জিনিষটা দেওয়ার জন্য। আমার মাধ্যমে যদি আপনারা আপনাদের সামান্যতম সমস্যা ও সমাধান করতে পারেন তাহলে আমি, আমার লেখা এবং আমার ব্লগ সাথক।

এবার কাজের কথায় আসি।
আমরা আমাদের পিসিতে অনেক রকম সফটওয়্যার ইন্সটল করে থাকি এবং যে সকল সফটওয়্যার কাজে লাগে না তা পিসি থেকে রিমুভ করে দিই।অনেক সময় রিমুভ করার পরও ওই সব অনাকাঙ্খিত সফটওয়্যার এর Rejistry ফাইল পিসিতে থেকে যায়। এতে পিসি অনেক Slow হয়ে পড়ে।

আজ আমি আপনাদের সেই সমস্যার সমাধান দিতে নিয়ে এলাম কাজের কাজি Revo Uninstaller Pro সফটওয়্যারটি।

revo uninstaller pro download

এর মাধ্যমে আপনি আপনার পিসির যে কোন সফটওয়্যার এর নাড়িভূড়ি সহ সহজেই Remove করতে পারবেন। এর Interface-ও অনেক User Friendly,এছাড়া এর আরও অনেক বৈশিস্ট আছে।

Revo Uninstaller Pro সফটওয়্যারটি সম্পকে আরও জানতে দেখতে পারেন এখানে
এবার কিছু স্কিনশট দেখে নিনঃ



এবার ডাউনলোড করার পালাঃ 
Revo Uninstaller Pro ডাউনলোড করুন এখান থেকে
১ম লিংক সমস্যা হলে এখান থেকে নামিয়ে নিন 

এটি কিন্তু পেইড সফটওয়্যার। সফটওয়্যার টি আপনি ১মাস ব্যবহার করতে পারবেন তারপর আপনাকে লাইসেন্স কিনতে হবে।
কি ভয় পাইলেন নাকি, আমি থাকতে ভয় কিসের?

Zip ফাইলের ভিতর Patch দেওয়া আছে, ওইটা দিয়ে ফুল Verson করে ফেলুন।

এরপরও যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে আমি তো আছিই।
 


Share this article :

একটি মন্তব্য পোস্ট করুন

 
Copyright © 2015. টেকিব্লগ - All Rights Reserved
Template Created by রিয়াদ ফারভি