Winrar 5.11 (32 _ 64bit) ফুল ভার্সন ডাউনলোড করুন ! একদম লেটেস্ট ভার্সন !

এক্সপি আর সেভেনে *.zip আর্কাইভবিশিষ্ট ফোল্ডার খোলার বিল্টইন সুবিধা থাকলেও সমস্যা বাধে *.rar ফাইল খোলার সময়। *.rar এক্সটেনশনযুক্ত কোন ফাইল কিভাবে খোলা যায় তা নিয়ে অনেককে বিপাকে পড়তে দেখেছি।
এই অহেতুক মুশকিল আসানের জন্য ইন্সটল করে নিতে পারেন Winrar সফটওয়্যারটির লেটেস্ট ভার্সন Winrar 5.11 (32 _ 64bit)

বর্ণনা:
WinRAR একটি শক্তিশালী আর্কাইভ পরিচালন ব্যবস্থা. RAR ফাইল সাধারণত যা করতে পারেন জিপ করা ফাইল চেয়ে 15 শতাংশ বেশি থেকে 8 শতাংশ কন্টেন্ট কম্প্রেস করতে পারেন. WinRAR আপনি আপনার কম্প্রেস আর্কাইভ সংগঠিত সাহায্য করার জন্য অনেক সমন্বিত অতিরিক্ত ফাংশন সঙ্গে একটি শক্তিশালী কম্প্রেশন হাতিয়ার. এটা ব্যাকআপ আপনার তথ্য যা করতে পারেন এবং ইমেল সংযুক্তি মাপ হ্রাস, RAR, জিপ এবং ইন্টারনেট থেকে ডাউনলোড অন্যান্য ফাইল ডিকম্প্রেস ও RAR ও ZIP ফাইল ফরম্যাটে নতুন আর্কাইভ তৈরি.
এটা কম্প্রেশন আসে WinRAR এগিয়ে ভিড় আপনাকে রাখে. ধারাবাহিকভাবে ছোট আর্কাইভ তৈরি করে, WinRAR প্রায়ই প্রতিযোগিতার তুলনায় দ্রুততর. এর মানে আপনি ডিস্ক স্পেস, সঞ্চালন খরচ এবং মূল্যবান কাজের সময় হিসেবে সংরক্ষণ করতে হবে. WinRAR মাল্টিমিডিয়া ফাইল জন্য আদর্শ. WinRAR স্বয়ংক্রিয়ভাবে স্বীকৃতি দেয় এবং শ্রেষ্ঠ কম্প্রেশন পদ্ধতি নির্বাচন করা হয়. বিশেষ কম্প্রেশন অ্যালগরিদম মাল্টিমিডিয়া ফাইল, এক্সেকিউটেবল এবং বস্তুর লাইব্রেরি সংকোচন
 
বৈশিষ্ট্য:
- এটা ধারাবাহিকভাবে ডিস্ক স্থান এবং সংক্রমণ খরচ বাঁচান, প্রতিযোগিতার চেয়ে ছোট আর্কাইভ তৈরীর দ্বারা কম্প্রেশন আসে WinRAR ব্যবহার করে এগিয়ে ভিড় আপনাকে রাখে.
- WinRAR RAR এবং জিপ আর্কাইভ জন্য সম্পূর্ণ সমর্থন উপলব্ধ করা হয় এবং গাড়ী, ARJ, LZH, আলকাতরা, GZ, ACE, নতুন, BZ2, JAR, আইএসও, 7z, টু Z আর্কাইভ আনপ্যাক করতে পারবেন.
- WinRAR মাউস এবং মেনু পাশাপাশি কমান্ড লাইন ইন্টারফেস ব্যবহার একটি গ্রাফিক মিথস্ক্রিয় ইন্টারফেস উপলব্ধ করা হয়.
- WinRAR একটি সহজ প্রশ্ন ও উত্তর পদ্ধতি মাধ্যমে মৌলিক সংরক্ষণ ফাংশন তাত্ক্ষণিক এক্সেস করতে পারবেন, যা একটি বিশেষ “উইজার্ড” মোড অন্তর্ভুক্তি সঙ্গে অনেক অন্যান্য Archivers ছাড়া ব্যবহার করা সহজ. এই ব্যবহারের প্রাথমিক পর্যায়ে বিভ্রান্তি এড়াতে.
- WinRAR আপনি 128 বিট কী সঙ্গে AES (অ্যাডভান্সড এনক্রিপশন স্ট্যান্ডার্ড) ব্যবহার করে শিল্পের শক্তি আর্কাইভ এনক্রিপশন সুবিধা উপলব্ধ করা হয়.
- WinRAR সাইজ 8.589 বিলিয়ন গিগাবাইট পর্যন্ত ফাইল এবং আর্কাইভ সমর্থন করে. সংরক্ষণাগার ফাইল সংখ্যা সীমাহীন সমস্ত ব্যবহারিক উদ্দেশ্যে, জন্য, না.
- WinRAR selfextracting এবং multivolume আর্কাইভ তৈরি করার ক্ষমতা উপলব্ধ করা হয়.
রিকভারি রেকর্ড এবং পুনরুদ্ধারের ভলিউম এমনকি শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত আর্কাইভ পুনর্গঠন করা সম্ভব.
- WinRAR বৈশিষ্ট্য ক্রমাগত এগিয়ে প্যাক WinRAR রাখা বিকশিত হচ্ছে.

সফটওয়্যার টি ডাউনলোড করতে এখানে ক্লিক ক্রুন 
 
ডাউনলোড করার নিওমঃ
সবাইকে ধন্যবাদ ।।
Share this article :

একটি মন্তব্য পোস্ট করুন

 
Copyright © 2015. টেকিব্লগ - All Rights Reserved
Template Created by রিয়াদ ফারভি