আপনার Symbian মোবাইল এর যেকোন ব্রাউজার দিয়ে অনলাইন এর Youtube ভিডিও দেখুন,মাত্র ২০-২৫ কেবি. স্পীডে !!

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি।

আমার এই টিটোরিয়াল দেখে আপনার অবশ্যই অনলাইন এ ইউটিউব ভিডিও দেখতে পারবেন। অনেক দিন ধরে ভাবতেছি আমি এই টপিকটা করব তাই আজ আপনাদের সামনে নিয়ে আসলাম।  তাহলে এবার আসুন এবার শুরু করি ...

প্রথমে আপনি আপনার মোবাইল এর RealPalyer টি খুজে বের করেন। বুঝতে আমার স্কিনসট দেখতে পারেন
 আসা করি আপনার RealPalyer টি খুজে পেয়েছেন তাহলে আপনার এবার ভিতরে ডুকে পড়েন আপনার মোবাইল এর ... ঠিক নিচের মত option থেকে Setting  এ যান ..
 তারপর নিচের মত Videos তে ক্লিক করেন ।
 এতক্ষনে আপনার নিশ্চয় আমার আগে ক্লিক করে ভিতরে চলে গেছেন । থামেন আর যাইয়েন না । এবার আমার কিছু কথা শুনেন আগে তারপর যান .. ভিতরে যাওয়ার  পরে আপনার এখানে উপরে ওখান থেকে আপনার ২য়টা যেতে হবে এবং Proxy তে ক্লিক করে নেন । না বুঝলে আমার লাল করে দেওয়া সট টা দেখুন.
 তারপর কোন কথা না বলে নিচের স্কিনসট গুলোর কাজ গুলো করে পেলেন ধামাদাম.

  আসা করি সঠিক ভাবে কাজ গুলো করে পেলেছেন । RealPlayer এর ভিতর আপনার কাজ শেষ এবার আমার আপনার মোবাইল এর ওপেরা মিনি ওপন করে আমার মত সরাসরি Youtube তে চলে যান । নিচে দেখেন
আপনার মনের মত একটা ভিডিও খুজে নেন..
 উপরের মত Watch Video তে ক্লিক করে ভয় না করে ... এবার নিচের মত আসলে আপনি Yes বাটনে ক্লিক করেন ।
 নিচের দিকে দেখেন ..
 আসা করি আপনারা আমার লিখাগুলো ভালোভাবে পড়ে কাজ টা করে পেলেছেন । আমি আমার নকিয়া 6130 মোবাইল দিয়া করা ।
 আজ এই প্রযর্ন্ত ভালো থাকে সুস্থ থাকেন আল্লাহ হাফেজ ।
Share this article :

একটি মন্তব্য পোস্ট করুন

 
Copyright © 2015. টেকিব্লগ - All Rights Reserved
Template Created by রিয়াদ ফারভি