নিয়েনিন কেস্পারিস্কি ইন্টারনেট সিকিউরিটি ২০১৪ এর অরিজিনাল লাইসেন্স কি সহ

শিরোনাম দেখেই বুঝে গেছেন যে  আমি অরিজিনাল কেস্পারিস্কি ইন্টারনেট সিকিউরিটি ২০১৪ শেয়ার করতে যাচ্ছি। আপনারা বলতে পারেন কেন আমি একে অরিজিনাল বলছি? কারান এটি আমি নিজে কিনেছিলাম, সম্ভবত ১১০০ টাকা ছিল এর প্রাইস।

আমার এই ইন্টারনেট সিকিউরিটি টি ছিল ১ জন ব্যবহার কারির জন্য এবং আমি এতদিন তাই জানতাম। যাই হোক গত কিছু দিন আগে আমি আমার ডেস্কটপে  সেই ইন্টারনেট সিকিউরিটি টি ইন্সটল দেই এবং তা এখন ভালোই কাজ করছে।

তার মানে আমার কেনা কেস্পারিস্কি ছিল মাত্র একজন ব্যবহার কারির জন্য কিন্তু আমি তা ২ টি কম্পিউটারেই ব্যবহার করতে পারছি তাই আমার মনে হচ্ছে এটি সবার পিসি তেই কাজ করতে পারে। আর সে জন্যেই আমার আজকের এই পোস্ট।


কেস্পারিস্কি ইন্টারনেট সিকিউরিটি ২০১৪

ডাউনলোড লিংক 

প্রথমেই এটি ডাউনলোড করে ইন্সটল করে নিন। এটি একটি ট্রায়াল ভার্সন। যাদের আগে থেকেই কেস্পারিস্কি ইন্টারনেট সিকিউরিটি আছে তাদের আর কষ্ট করে ডাউনলোড করার প্রয়োজন নেই। শুধু মাত্র নিচের লাইসেন্স কী বসিয়ে একটিভ করে নিলেই হবে।


 আর হে একটিভ করার সময় আপনার পিসিতে অবশ্যই ইন্টারনেট থাকতে হবে।

ESZ93-YEF5Q-MQC87-USFU2

যদি কারো কোন সমস্যা হয় তবে আমি তো আছিই।




                                                                  ধন্যবাদ
Share this article :

একটি মন্তব্য পোস্ট করুন

 
Copyright © 2015. টেকিব্লগ - All Rights Reserved
Template Created by রিয়াদ ফারভি